মাদারীপুরে সংখ্যালঘুর বাড়িতে আগুন, চার লাখ টাকার মাল পুড়ে ছাই

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৩ মার্চ ॥ মাদারীপুর শহরের কুলপদ্বী এলাকায় একটি সংখ্যালঘুর বাড়িতে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এতে ঘরের মধ্যে থাকা মাছ ধরার জাল ও মাছের খাবারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, মাদারীপুর শহরের কুলপদ্বী এলাকার মৎস্যজীবী উত্তম কুমার মালো রাত ২টার দিকে মাদারীপুর লেকে মাছ ধরার জন্য বের হয়। গৃহকর্তা বাড়ি ছেড়ে যাওয়ার কিছু সময় পর পরই একদল দুর্বৃত্ত ঘরের টিনের চালায় এক ধরনের রাসায়নিক পদার্থ ছিটিয়ে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়। আগুন দেখে গৃহকর্ত্রী চায়না রানী মালো সঙ্গে সঙ্গে টের পেয়ে চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত উত্তম কুমার মালো জানান, মাছ ধরার বড় কয়েকটি জাল, ২ টন মাছের খাবার ও কাঠপাটসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বাড়িতে নির্মাণ কাজের একটি বৈদ্যুতিক পানির পাম্পের সংযোগ থাকায় দ্রুত পানি দিয়ে আশপাশের অন্য ঘরগুলো রক্ষা করা সম্ভব হয়েছে।
মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) মোহাম্মদ নাসিরুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় একদল দুর্বৃত্ত এই পরিবারটিকে হয়রানি ও ক্ষতি করার চেষ্টা করে আসছিল বলে তথ্য পাওয়া গেছে। এরই ধারাবাহিকতায় তারা গত রাতে ঘরে আগুন দিয়েছে। শীঘ্রই দুর্বৃত্তদের চিহ্নিত করা সম্ভব হবে।

দৈনিক জনকণ্ঠ

No comments:

Post a Comment